সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমার রান্না করা বিরিয়ানি সবাই পছন্দ করেছে

আমার রান্না করা বিরিয়ানি সবাই পছন্দ করেছে

বিনোদন ডেস্কঃ  
করোনাভাইরাসের আতঙ্কের মধ্যে সব ধরনের শুটিং বন্ধ। ঘরে অবস্থান করছেন ছোট পর্দার অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এই সময়টাতে পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি নতুন নতুন চিত্রনাট্য পড়ছেন। আমাজান ও নেটফ্লিক্সে দেখছেন ওয়েব সিরিজ। মাঝেমধ্যে মায়ের সঙ্গে রান্নাঘরেও ঢুঁ দিচ্ছেন তিনি। ঘরে বসে কাটানোর সময়টাতে ভিডিও সম্পাদনার কাজ শিখছেন বলে জানালেন মেহজাবিন।
শেষ শুটিং কবে করেছিলেন?
১৭ মার্চ আরিয়ানের ‘কেমন আছে ফ্রিলান্সার নাদিয়া?’ নামে একটি নাটকের শুটিং করেছি। ওই দিনই নাটকটির শুটিং শুরু হয়েছিল। তা–ও ভালোভাবে করা যায়নি। করোনা–আতঙ্কের মধ্যে সন্ধ্যার আগেই বন্ধ হয়ে গেছে। এরপর থেকে আর বাসা থেকে বের হইনি।
অনেক দিন যাবৎ বাসায়। কীভাবে সময় কাটছে আপনার?
শুটিংয়ের ব্যস্ততার কারণে পরিবারের সঙ্গে খুব একটা বেশি সময় দিতে পারতাম না। এখন পুরো সময়টাই দিচ্ছি। পাশাপাশি আমাজন ও নেটফ্লিক্সে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখছি। মায়ের কাছ থেকে ও ইউটিউব দেখে রান্না শেখার চেষ্টা করছি।
কী কী ওয়েব সিরিজ দেখলেন?
এর মধ্যে ‘মানি হেইস্ট’ নামে একটি সিরিজের সিজন ফোর ও ‘দিস ইজ আস’ নামে আরেকটি ওয়েব সিরিজ দেখলাম। এ ছাড়া ‘ফ্রেন্ডস’ নামে একটি পুরোনো কমেডি সিরিজ নতুন করে আবার দেখলাম। এই সময়টাতে একটু হালকা কমেডি রোমান্টিক গল্পের সিরিজ বা মুভি দেখা উচিত সবার। কারণ, এই আতঙ্কের মধ্যে একটু হলেও মানসিক যন্ত্রণা থেকে মুক্তি দেবে।
রান্না শেখার কথা বলছিলেন। শিখেছেন?
পরীক্ষাস্বরূপ বিরিয়ানি রান্না করেছিলাম। এ ছাড়া ভিন্ন স্বাদের কফিও বানিয়েছি। আমার রান্না করা বিরিয়ানির দিয়ে ওই দিন ডিনার করেছি আমরা। আমার রান্না করা বিরিয়ানি সবাই পছন্দ করেছে। পরিবারের সবাই প্রশংসা করেছেন। রান্না করার ভিডিও আমি নিজেই সম্পাদনা করে আমার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছি। সম্পাদনার কাজটি শিখছি।
শুটিং বন্ধ থাকার কারণে কতটি নাটকের শিডিউল বাতিল হয়েছে?
ছয়টি নাটকের শিডিউল বাতিল হয়েছে। এ ছাড়ার প্রায় ৪০টির মতো নতুন চিত্রনাট্য হাতে আছে। সেগুলো বাসায় বসে বসে পড়ছি। সেখান থেকে পছন্দের চিত্রনাট্যগুলোর শিডিউল দেওয়ার কথা ছিল।
এর আগে আপনার নিজের লেখা কয়েকটি গল্পে নাটক তৈরি হয়েছে। নতুন কোনো গল্পের খবর আছে?
বাসায় বসে বসে নাটকের গল্প নিয়েও ভাবছি। এর মধ্যে দু-একটি গল্পের প্লট পেয়েছি। গল্পগুলো মনে হচ্ছে ভালোই হবে। সবকিছু ঠিকঠাক হলে পরিচালকের সঙ্গে গল্পগুলো নিয়ে বসব। এরপর গল্পগুলো থেকে নাটক নির্মাণ করার ইচ্ছা আছে।
বলছিলেন সম্পাদনার কাজ শিখছেন। কেমন লাগছে?
খুবই মজার। এরই মধ্যে বিরিয়ানি রান্না ও কফি বানানোর দুটি ভিডিও আমি নিজেই সম্পাদনা করেছি। সেখানে মিউজিক, কালার, সাবটাইটেল—সবই আমি করেছি। ভিডিও শুটের কোন অংশ কেটে বাদ দিতে হবে, কোন অংশ জোড়া লাগাতে হবে—কাজটি করতে গিয়ে বেশ আনন্দ পাচ্ছি, মজা পাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com